September 21, 2024, 7:42 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

চাঁপাইনবাবগঞ্জে ১৯ বোতল বাংলা মদসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদরের মহারাজপুর এলাকা থেকে ১৯ বোতল বাংলা মদসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গ্রেপ্তারকৃত আসামিদের নাম ১। মোঃ আজিম উদ্দিন (৫৫),পিতা-মোঃ গোলাম মোস্তফা, মাতা-মোছাঃ আনোয়ারা খাতুন, সাং-পুকুরটলী, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

তাদের গত ০৬ মার্চ ২০২৪ ইং তারিখ বিকাল ৪:১৫ ঘটিকায় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন মহারাজপুর ইউনিয়নের পুকুরটলী গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ১৯ বোতল বাংলা মদসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে বাংলা মদ সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে মাদক বিক্রি করত। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায়, ধৃত আসামী তার বাড়ীতে অবৈধ মাদক মজুদ করে রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল পরিকল্পনা মোতাবেক অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক ব্যবসায়ীকে আটক করে। পরবর্তীতে এলাকার নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে আসামীর হেফাজত থেকে ১৯ বোতল বাংলা মদ উদ্ধার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com